প্রবাসীদের খবর

মদিনার মসজিদে নববিতে সোনারগাঁয়ের এমপি কায়সারের জন্য দোয়া

সৌদি সংবাদদাতা, আশরাফুল :


সোনারগাঁ উপজেলাধীন বারদী ইউনিয়নের বাসিন্দা মদীনা প্রবাসী যুবকদের ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি সোনারগাঁ মাটি ও মানুষের অহংকার যুবকদের আইকন আব্দুল্লাহ আল কায়সার হাসানাত সাহেব বিপুল জনসমর্থন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আল্লাহপাকের শোকরিয়া জ্ঞাপন ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গত ৪ঠা ফেব্রুয়ারী নুনেরটেক গ্রামের জহিরুল ইসলামের উদ্যোগে বাদ আসর মদীনা টাইম সাড়ে চারটায় ঢাকা টাইম সন্ধ্যা সাড়ে সাতটায় নবীজি সাল্লামাহুর রওজা শরীফের পাশে মসজিদে নববীর ৫ নং গেটের সামনে এই দোয়া মাহফিল করা হয়েছে।

উক্ত মাহফিলে মোনাজাত পরিচালনা করেছেন লালপুরী দরবার শরীফের গদীনশীন পীর ও পরিচালক দৈনিক যুগান্তরের ইসলাম ও জীবন পাতার নিয়মিত কলামিস্ট মাওলানা কে এম মঈন চিশতী খাজা শাহ।

সোনারগাঁ উপজেলার মদীনায় অবস্থানকারী প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা উক্ত মাহফিলে উপস্থিত থেকে মোনাজাতে শরীক হন। তারা দেশের কল্যাণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক হায়াত ও এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত মহোদয় ও তার পরিবারবর্গের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করেন।

উল্লেখ্য, বারদী ইউনিয়ন পরিষদের বিনা ভোটের চেয়ারম্যান মহোদয়ের সহযোগিতায় এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত প্রবাসী যুবকদের সাথে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে কুশল বিনিময় করেন।

Related Articles

Back to top button