রাজনীতি

বিএনপি-জামায়াতের আলটিমেটাম ঠেকাতে যা প্রয়োজন তাই করবো -কায়সার

নিজস্ব প্রতিবেদক :


বিএনপি-জামায়াতের ঘোষিত আলটিমেটাম রাজপথে প্রতিহত করা হবে। তারা চলতি মাসে সরকারের পতন ঘটাবে বলে যে ঘোষণা দিয়েছে তা ঠেকাতে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ যা প্রয়োজন তা সব করবে। বাংলাদেশের জনগণ উন্নয়ন চায় এবং বাংলাদেশের জনগণ আবারো শেখ হাসিনাকে চায়। এই জনগণকে নিয়ে আমরা রাজপথে থাকবো এবং লড়াই করবো।

সোমবার (২ অক্টোবর) আগামি ১৩ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে জেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য উন্নয়ন ও শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় স্থানীয় নেতা- কর্মীদের উউজ্জীবিত করতে ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজমকে আশ্বস্ত করতে এমন ঘোষণা দেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কাসার হাসনাত।
জানাযায়, আগামি ১৩ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে জেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য উন্নয়ন ও শান্তি সমাবেশ উপস্থিত থাকবেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

এর আগে কাঁচপুরের উন্নয়ন ও শান্তি সমাবেশ স্থল পরিদর্শন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম। এ সময় তিনি স্থানীয় নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কাসার হাসনাত, সিনিয়র সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, এএইচএম মাসুদ দুলাল, মাহফুজুর রহমান কালাম,দীপক কুমার বণিক, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন, সোহাগ রনি, মামুন আহমেদ রাশেদ, আব্দুস সাত্তার প্রাধানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button