সোনারগাঁয়ের খবর

পুলিশের কঠোর নজরদারির ফলে; সোনারগাঁয়ে শন্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

শন্তিপূর্ণভাবে হেফাজত ইসলামের ডাকা হরতাল পালিত হয়েছে সোনারগাঁয়ে। সকাল থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দূরপাল্লার গণপরবহন বন্ধ ছিল। পন্যবাহী ট্রাক-লড়ি ও প্রাইভেটকার চলতে দেখাগেছে। হরতালকে ঘিরে কঠোর অবস্থানে ছিল সোনারগাঁ থানা পুলিশ।

হরতালের সমর্থনে হেফাজতের নেতাকর্মীরা ফজরের নামাজের পর থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর, মোগড়াপাড়া চৌরাস্তা ও বন্দরের মদনপুর এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। কোথাও কোন প্রকার নাশকতার খবর পাওয়া যায়নি।

এদিকে মানুষ হত্যার প্রতিবাদে কাঁচপুরে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এছাড়াও হরতালে হেফাজতকর্মীরা মহাসড়কের কাঁচপুর, মোগড়াপাড়া চৌরাস্তা ও বন্দরের মদনপুরের কয়েকটি স্থানে টায়ার, গাছের গুঁড়ি, বাঁশ, কাঠসহ বিভিন্ন আসবাবপত্রে আগুন জ্বালিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এতে সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ভোগে পড়ে যাত্রী সাধারণ। কাঁচপুর এলাকায় মাদ্রাসার ছাত্ররা না নামলেও সানারপাড় ও চিটাংগা রোডে মাদ্রাসার ছাত্রদের কঠোর আন্দোলনের কারণে সোনারগাঁওয়ে কাঁচপুর ও মোগরাপাড়া এলাকায় দেখা যায়নি কোন দুরপাল্লা ও স্থানীয় যানবাহন।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, জনগনের জান মাল রক্ষার জন্য গত কয়েকদিন ধরেই সোনারগাঁয়ের বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানগুলোতে পুলিশি টহল বাড়ানো হয়েছে। যাতে কোন অপ্রতিকর ঘটনা না ঘটে সে জন্য কাঁচপুর, মোগরাপাড়া ও মেঘনা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Related Articles

Back to top button