রাজনীতিসোনারগাঁয়ের খবর

নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হতে চান নয় জন

নিজস্ব প্রতিবেদক :


আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনে নৌকার মাঝি হতে মাঠ দাঁপিয়ে বেড়াচ্ছেন নয় জন মনোনয়ন প্রত্যাশী। ব্যানার-ফেস্টুনের প্রচার- প্রচারণায় ভোটের লড়াইয়ে থাকতে চাওয়ার ইঙ্গিত দিচ্ছেন। নির্বাচনী মাঠে কে কার চেয়ে এগিয়ে থেকে দলের মনোনয়ন বাগিয়ে নেবেন- নিজেদের মধ্যে চলছে সে আগাম লড়াইও। শোকের মাস আগস্ট জুড়েই ছিল তাদের নির্বাচনী প্রচারনার ব্যাপক শোডাউন।

নৌকার ৯ জন মনোনয়ন প্রত্যাশীর ৪ জনই হলেন মোগরাপাড়া ইউনিয়নের। তারা হলেন, সাবেক সাংসদ ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য, ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় মারাত্মক ভাবে আহত সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোনারগাঁ আওয়ামী লীগের অত্যন্ত পরিছন্ন ব্যক্তি এ এইচ এম মাসুদ দুলাল।

বঙ্গবন্ধুর সহচর ও সাবেক দুইবারের সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও পিরোজপুর ইউনিয়নের কৃতি সন্তান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়া ছেলে, নওয়াগাঁও ইউনিয়নের কৃতি সন্তান ও
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটির সদস্য মারুফুল ইসলাম ঝলক।

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের কৃতি সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বণিক দীপু।

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কৃতি সন্তান সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাঁচপুর ইউনিয়নের কৃতি সন্তান মোশাররফ হোসেন।

এ বিষয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতেই নৌকা তুলে দিবেন, আমরা তাকেই ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনে জয়ী করবো যে কোন মূল্যে। এই আসনে নৌকার বিকল্প কিছু দেখতে চাই না। আমরা নৌকার বিজয়কে ঘিরে নির্বাচনী মাঠে অগ্রসর হচ্ছি প্রার্থী যেই হোক।

Related Articles

Back to top button