সোনারগাঁয়ের খবর

এক “মা” এর নিখোঁজ সংবাদ

নিজস্ব প্রতিবেদক :


সোনারগাঁ উপজেলার পৌরসভা গোয়ালদী গ্রামের কে মহিউদ্দিন খোকনের মা সাহার বানু (৬০) গত ২৭জানুয়ারি ২৪ইং থেকে নিখোঁজ হয়।

এ সময় মা সাহার বানুর পরনে হালকা বেগুনী রংয়ের বোরখা ও হাতব্যাগ ছিল। তার গয়ের রং ফর্শা। এ ব্যাপারে নিখোঁজ মায়ের ছোট ছেলে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। যার নং ১১৩৩, তারিখ ২৫.০২.২৪। যদি কেউ এই বৃদ্ধা মায়ের সন্ধান পান তাহলে মোবাইল নম্বর +৮৮০১৬৮১৭৩১১৮২ জানাতে অনুরোধ করা হয়েছে।

জানাযায়, গত ২৭ জানুয়ারি ২৪ইং শনিবার বেলা ১২টার দিকে গোয়ালদী পৌরসভার ছোট ছেলে কে. মহিউদ্দিন খোকনের বাসা থেকে বড় ছেলের শ্বশুর বাড়ি গ্রাম বাগলপুর, মোগরাপাড়ার যাওয়ার কথা বলে বের হয়, পরবর্তীকালে খোজ-খবর নেয়া হলে জানা যায় সেখানে তিনি যান নি এবং সমস্ত আত্মীয় স্বজনদের কাছে খোঁজ খবর নেয়া হলে তিনি সেখানেও যায়নি জানাযায় এবং তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।

সাহার বানুর ছোট ছেলে কে. মহিউদ্দিন খোকন বলেন, আমার বাড়ি থেকে বের হওয়ার বেশ কিছুদিন আগ থেকেই ছোট বোন লন্ডন প্রবাসী নওশীন নিভিয়া ওরফে ইসাবেলা ওরফে ওসিন নিভিয়া (মুসলিম ধর্ম থেকে খৃষ্টান ধর্মে ধর্মান্তরিত ) তার সাথে মোবাইলে অনেক আলাপ হতো মায়ের। কি আলাপ হতো তা আমাকে বলতো না মা।

অনেক খোঁজাখুঁজি করেও মাকে না পেয়ে পরবর্তীকালে ১৭ ফেব্রুয়ারি তারিখে এই বিষয়টি সোনারগাঁ থানায় পরামর্শের জন্য গেলে কিছুদিনের জন্য অপেক্ষা করে দেখতে বলা হয়। কিছুদিন পার হয়ে গেলেও ফিরে না আসায় সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

Related Articles

Back to top button