সারাদেশ

এক নব দম্পতিকে জবা’ই করে হত্যা

সেলিম উদ্দীন :


এক নব দম্পতিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কক্সবাজারের দুর্গম জনপদ রামুর ঈদগড়ে এই ঘটনা ঘটে।

বুধবার (১৯ জুন) দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটের দিকে উপজেলার ঈদগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উপরেরখিল এলাকায় এই লোহমর্ষক ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত দম্পতিরা হলেন ঈদগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উপরেরখিল এলাকার আমেনা খাতুনের মেয়ে রুবিনা আকতার (১৭) ও চট্রগ্রামের রাউজানের বাসিন্দা নুর মোহাম্মদ (১৮)। নিহত রুবিনা আকতারের পিতা কামাল হোছেন বাইশারি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ধুইল্যাজিরি এলাকার বাসিন্দা। পিতা মাতার দাম্পত্য কলহের কারনে নিহত রুবিনা আকতার তার নানার বাড়ি ঈদগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উপরেরখিল এলাকায় স্বামী সহ থাকতেন।

স্থানীয়রা আরও জানান, রুবিনা আকতার ও নুর মোহাম্মদ দম্পতি প্রেমের সম্পর্ককে পরিনয়ে রুপ দিয়েছে। তাদের বিয়েটি ছিল বাল্যবিবাহ।

ঈদগড় ৬ নং ওয়ার্ডের মেম্বার কামরুল আমিন জানান, গভীর রাতে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে শুনে প্রশাসনকে অবগত করি। বর্তমানে ঘটনাস্থলে রামু থানা পুলিশ, সিআইডি কাজ করছে,তবে কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে সঠিক বলা যাচ্ছেনা। দোষীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) ইমন কান্তি চৌধুরী জানান,আমরা বর্তমানে ঘটনাস্থলে আছি,লাশের সুরতহাল রিপোর্টের কাজ চলমান রয়েছে,এমন ঘটনা সত্যি দুংখজনক ও কষ্ট দায়ক। কারা এই লোহমর্ষক ঘটনাটি করেছে তদন্ত ছাড়া বলা যাচ্ছে না,তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Related Articles

Back to top button