সোনারগাঁয়ের খবর

অপচেষ্টার পরেও প্রধানমন্ত্রীর উন্নয়ন থেমে থাকেনি: এমপি খোকা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য স্থাপনা সহ এনভায়রনমেন্টাল সেনিটেশন প্রকল্পের অধিনে বিভিন্ন ওয়ার্ডে আরসিসি ড্রেন নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে পৌর এলাকায় গোয়ালদী গ্রামে ভিত্তিপ্রস্থর স্থাপন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেনে খোকা ও সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া।

এ সময় এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমুখী ও উন্নয়নের সরকার। সম্প্রীতির রাজনীতি করার কারণে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানাধিক থেকে অপচেষ্টায় চলছে। তারপরেও উন্নয়ন থেমে থাকেনি। বাধা-বিপত্তিকে অতিক্রম করে উন্নয়নের অব্যাহত আছে। এলাকার উন্নয়ন ও জনকল্যাণের স্বার্থের সবকিছু কাজ করা হবে ইনশাআল্লাহ।

সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূইয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান, প্রকল্প পরিচালক মো. নজরুল ইসলাম মিয়া, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. খালেদ সালাউদ্দিন।

এছাড়া আরও উপস্থিতি ছিলেন- জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন জামাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবকপার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় সেচ্ছাসেবক পার্টির মহানগর আহবায়ক ফয়সাল আহমেদ ভুইয়া, উপজেলা প্রচার সম্পাদক হাসান প্রমুখ।

Related Articles

Back to top button