সোনারগাঁয়ের খবর

অহংকারী সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা, তদন্তের নির্দেশ ডিবি পুলিশকে

নিজস্ব সংবাদদাতা , সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে বেফাস বক্তব্য দেয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুলের বিরুদ্ধে মানহানীর মামলার আবেদন গ্রহণ করেছে নারায়ণগঞ্জের একটি আদালত।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালতে মামলার এ আবেদন করেছিলেন মো. ফারুক (৩৯)। মো. ফারুক চেঙ্গাকান্দী পাইকপাড়া এলাকার আবুল হাশেমের ছেলে।

এ বিষয়ে মামলার বাদী ফারুক বলেন, বারদী ইউনিয়ন পরিষদ থেকে নৌকা প্রতিক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে একটি ওয়াজ মাহফিলে বেফাসঁ বক্তব্য দিয়েছেন।
এই বেফাঁস বক্ত্যব্যে মানহানী হয়েছে বলে আমি লায়ন মাহবুবুর রহমান বাবুলের বিরুদ্ধে মানহানীর মামলার আবেদন করেছিলাম। আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল একটি ওয়াজ মাহফিলে বলেছিলেন, এই ইউনিয়নে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আসতে চায় আমার অনুমতি লাগবে! বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চরম অহংকারী এ চেয়ারম্যান আরও বলেছেন, আমাকে কেউ টাকা দিয়ে কিনতে পারবে না। আমার এলাকাতে আমি ম্যাজিস্ট্রেট। আমি যা বলবো তাই হবে। আমি যদি বলি সুইচ অফ, দিস ইজ অফ। প্রশাসন আমার পক্ষে কাজ করবে। কারও ফোনে প্রশাসন আসবে না।

এ ঘটনার পর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক অব্যহতি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এছাড়াও স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button