সোনারগাঁয়ের খবর

করোনা যখন লাগামহীন! মাসুদ দুলালের ব্যতিক্রমি উদ্যোগে ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যখন লাগামহীন। করোনায় আক্রান্ত রোগীদের জন্য হাসপাতালেও বেড ও অক্সিজেন সংকট চরমে, ঠিক সেই মূহর্তে আওয়ামীলীগ নেতা এএইচএম মাসুদ দুলালের ব্যতিক্রমি উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবার ব্যবস্থা নেয়া হয়েছে।

বুধবার দুপুরে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়।

সোনারগাঁয়ের কৃতিসন্তান কেন্দ্রেীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ- কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলালের সভাপতিত্বে উদ্বোধনি আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন, সহ-সভাপতি সোনিয়া আক্তার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা জহিরুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হারুন অর রশিদ জয়, অপু সারোয়ার, সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি রাসেল আহম্মেদ, সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক, দপ্তর সম্পাদক রোজিনা আক্তার প্রমুখ।

কেন্দ্রেীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ- কমিটির সদস্য ও মানবতা প্রেমি এ এইচ এম মাসুদ দুলাল বলেন, দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, করোনায় আক্রান্তদের জন্য হাসপাতাল ছাড়া তেমন অক্সিজেন দেওয়া সম্ভব হচ্ছে না। যারা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে থেকে অক্সিজেনের প্রয়োজনবোধ করবেন, আমাদের ফোন দিলেই অক্সিজেন নিয়ে আমাদের টিম আপনাদের বাসায় চলে যাবে।

হট নাম্বার- 01627751599/ 01911324410/ 01707145240/ 01850858585.

Related Articles

Back to top button