সোনারগাঁয়ের খবর

যুবলীগ নেতার নির্যাতন অপমান সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের স্ত্রী মোসা. নীলা বেগম (৪০) বিষ পান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। কিন্তু নিহতের স্বামী যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বিষয়টিকে হঠাৎ স্ট্রোক করে মারা গেছেন বলে প্রচার করেন।

শনিবার (১৮ মার্চ) আনুমানিক ২টার দিকে মুমূর্ষ অবস্থায় নীলাকে তার স্বামী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের বক্তব্য ও সামাজিক যোগাযোগ সূত্রে জানাযায়, যুবলীগ নেতা দেলোয়ারের নয়াপুরে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান আলীফ রেস্টুরেন্টের ম্যানাজার নাসিক ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার নাহিদের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এটা পারিবারিক ভাবে ঘটনাটি জানাজানি হলে অনেক বার সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে গত বৃহস্পতিবার বিকালে নীলা বেগম ম্যানাজার নাহিদকে নিয়ে রূপগঞ্জের উপজেলার ৩’শ ফিট এলাকায় পালিয়ে যায়। পরে স্বামী মো. দেলোয়ার হোসেন জানতে পেরে ঐ জায়গা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে একটি মাইক্রোবাসে করে তাদেরকে নিয়ে আসে। এর পর চলে পাষণ্ড স্বামী যুবলীগ নেতার স্ত্রী নীলার উপর অপমান ও অমানবিক নির্যাতন। পরকীয়া প্রেমের কারণে স্বামীর হাতে অপমান ও অমানবিক নির্যাতন সইতে না পেরে বিষ পান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেলেও পুলিশ বলছে স্বাভাবিক মৃত্যু। যেমন বক্তব্য তার স্বামী সাদিপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি স্ট্রোক করে মারা গেছে। আত্মহত্যার বিষয়টিও শুনতে পেরেছি। তবে তদন্ত পূর্বক বিষয়টি প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button