নির্বাচনের খবর

জামপুরে আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হুমায়ুন মিয়ার বিরুদ্ধে আচারন বিধি লঙ্ঘন করে উঠান বৈঠক ও প্রচার-প্রচারনা ও বিনিময় সভার অভিযোগ উঠেছে।

উপজেলা কার্যালয় সুত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহন ২৮ নভেম্বর। নিবার্চনী তফসিল ঘোষনা অনুযায়ী আগামী ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্ধ ১২ নভেম্বর। এরপর প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারনায় নামার কথা। কিন্তু উপজেলার জামপুর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় নৌকার প্রার্থী হুমায়ুন মিয়া নির্বাচনী আচারন বিধি ভঙ্গ করে জামপুর কোবাগা এলাকায় বিশাল সমাবেশ করে মত বিনিময় সভা করেছেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান মঞ্জুু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা যুবলীগের সাবেক নেতা দেওয়ান মোস্তাফিজুর রহমান, জামপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন জাকু ও দেওয়ান কামালসহ অন্যান গণ্যমান ব্যক্তিবর্গরা।

এ ব্যাপারে জামপুর আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হুমায়ুন মিয়ার কাছে আচারন বিধি লঙ্ঘনের ব্যাপারে জানতে চাইলে তিনি লাইনটি কেটে দেন।

আচারন বিধি লঙ্ঘনের ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ইফসুফ উর রহমান জানান, প্রতীক বরাদ্ধের আগে অনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা করা যাবে না।

Related Articles

Back to top button