সোনারগাঁয়ের খবর

রাসূলকে কটূক্তির প্রতিবাদে সোনারগাঁয়ে মেঘনা উলামা ঐক্য পরিষদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম:

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.)-কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে নারায়ে তাকবির ধ্বনিতে উত্তপ্ত হয়ে উঠেছে সোনারগাঁ উপজেলার মেঘনা ঘাটের নিউ টাউন এলাকা।

শুক্রবার (১০ জুন ২০২২ইং) বাদ জুমা মেঘনা উলামা ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধ ও বিক্ষোভ মিছিলে শত শত ধর্মপ্রান মুসলমান ‘রাসূলকে কটূক্তি, মানি না মানবো না’, স্লোগানে মেঘনা নিউ টাউন কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একত্রিত হয়ে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদ জানায়।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন,
লক্ষ কোটি দরুদ ও সালাম বর্ষিত হোক আমাদের কলিজার মনি সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মাদ সাঃ এর উপর । প্রিয় তাওহিদি জনতা ! আপনারা জানেন , আল্লাহর নবীকে নিজের জীবনের চেয়ে ভালোবাসা ঈমানের দাবী । মুসলমান মাত্রই আল্লাহর নবী এবং তাঁর সম্মানের প্রতি ভালোবাসা রাখে । তাঁর স্মমানে আঘাত হানুক মুসলমান তা কখনোই বরদাস্ত করতে পারেনা । পৃথিবীর যেকোনো প্রান্তে যখনই তাঁর শানে কেউ বেয়াদবি মূলক কুৎসা রটনা করেছে তখনি বিশ্বের প্রতিটি প্রান্ত হতে মুসলিম উম্মাহ তার প্রতিবাদ করেছে।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন জিন্দালের আন্তর্জাতিক আদালতের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, রাসূলকে নিয়ে কটূক্তি কোনো মুসলমান মেনে নিতে পারে না। রাসূল আমাদের আদর্শ। তাঁর আদর্শ আমাদের রক্তে। তাই এক বিন্দু রক্ত থাকা অবস্থায় রাসূলের নামে কোনো অবমাননা মেনে নেয়া হবে না। মানববন্ধন থেকে ভারতীয় পণ্য বয়কটের ডাক দেয় বক্তারা।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে মানববন্ধনে উপস্থিত ছিলেন , মেঘনা উলামা ঐক্য পরিষদ সভাপতি , মুফতি ফজলুর রহমান কাসেমি , সেক্রেটারি মুফতি খালেদ সাইফুল্লাহ , মুফতি মাহবুব বিন সামির , মাওঃ মাহবুবুল আলম , মাও আবুল মুফতি জুবায়ের আহমেদ কাসেমি, আবু বকর সিদ্দিক প্রমুখসহ এলাকার সকল ইমাম,খতিব ও তৌহিদী জনতা।

Related Articles

Back to top button