রাজনীতি

শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি- কায়সার হাসনাত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

এবছরের ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে ২০০৮ সালের ন্যায় আবারো অত্র আসনে নৌকার বিজয় নিশ্চিত করে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এ জন্য আমাদের সতর্ক হতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এখন নীল নকশা ও ষড়যন্ত্র করছে। সুযোগ পেলেই তারা ছোবল মারবে। আমাদেরকে সোচ্চার ও ঐব্যবদ্ধ থাকতে হবে। যদি বিএনপি জামায়াত কোন নৈরাজ্য সৃষ্টি করতে চায় তাহলে তাদেরকে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাই আসুন সকলে নেত্রীর হাতকে শক্তিশালী করি ও সকলে ঐক্যবদ্ধ থাকি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আমি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে (১৭ মে) বুধবার সকাল ১১টায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এসব কথা বলেন।

এই আলোচনা সভার পূর্বে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টড উক্ত কার্যালয়ে এসে শেষ হয়।

এ সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম উপস্থিত ছিলেন।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সঞ্চালনায় এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়া, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আশরাফুজ্জামান ও এড. ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহম্মেদসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগনের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন

Related Articles

Back to top button