সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দুই ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

গত শুক্রবার মধ্যরাতে এ ডাকাতি হয় উপজেলার জামপুর ইউনিয়নের সেকেরহাট গ্রামে। মুখোশধারী ডাকাতদল বাড়ির জানালার গ্রিল কেটে ঘরের ভেতরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় শনিবার দুপুরে সোনারগাঁ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জামপুর ইউনিয়নের সেকেরহাট গ্রামে ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের বাড়িতে শুক্রবার রাত আড়াইটার দিকে ১০-১২ জন মুখোশধারী ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতদল বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৮০ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালংকার ও মোবাইলসহ প্রায় সাড়ে ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

অপরদিকে একই গ্রামের পনির হোসেনের বাড়িতে ডাকাতদল হানা দিয়ে গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে আলমারি ভেঙে নগদ ৫০ হাজার টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় শনিবার দুপুরে সোনারগাঁ থানায় জাহাঙ্গীর আলম ও পনির হোসেন বাদী হয়ে পৃথক দুটি অভিযোগ করেন।

ঘটনার পর তালতলা পুলিশ ফাঁড়ির পুলিশের ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানায়, জামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ডাকাত আতঙ্ক বিরাজ করছে। কাঁচপুর ইউনিয়নের বাঘরি গ্রামে এলাকাবাসীর গণপিটুনিতে ৪ ডাকাত মারা যাওয়ার পর কিছুদিন ডাকাতের উৎপাত বন্ধ ছিল।

সম্প্রতি ঈদকে সামনে রেখে ডাকাতের উৎপাত বেড়ে যাওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশের তৎপরতাও তেমন দেখা যাচ্ছে না বলে এলাকাবাসীর অভিযোগ। বর্তমানে রাতে পাহারা বসিয়ে ডাকাতি প্রতিরোধের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button