সোনারগাঁয়ের খবর

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী দুলালের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তিনদিন আগে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী দুলাল মিয়া (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আইসিইউতে মৃত্যুর মৃত্যুবরণ করেন। এ নিয়ে সোনারগাঁয়ের প্রাণকেন্দ্র মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

জানাযায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মরহুম শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে ব্যবসায়ী দুলাল মিয়াকে বাড়ি থেকে ঢেকে নিয়ে পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারী-ভুড়ি বের করে গুরুত্বর রক্তাত্ব জখম করে ফেলে যায়। গুরুত্বর রক্তাত্ব জখম দুলাল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন আইসিইউতে ৩দিন থাকার পর শুক্রবার দিবাগত রাত দেড়টায় মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার ৩ অক্টোবর সকাল সাড়ে দশটার দিকে একই ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামের মৃত হাশেম প্রধানের ছেলে বিএনপি নেতা চাঁদাবাজ, ভূমীদস্যু ও সন্ত্রাস রাজ্জাক ও তার ছেলে বাড়ীতে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবে জমি সংক্রান্ত বিষয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে দুলাল মিয়াকে অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে নারী ভুড়ি বের করে গুরুত্বর রক্তাত্ব জখম করে ফেলে যায়।

এ ঘটনায় নিহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর গত ৪ অক্টোবর বুধবার সকালে বাদী হয়ে সোনারগাঁ থানায় আট জনকে আসামী করে তার চাচাকে হত্যা চেষ্টার একটি লিখিত অভিযোগ করেন। এই অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করলেও মূল আসামীরা এখনও ধরাছোঁয়ার বাহিরে।

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা মো. ইমরান হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

Related Articles

Back to top button