সংবাদ মাধ্যম

সোনারগাঁয়ে সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

খাইরুল আলম :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে ইফতার মাহফিল করেছে অনলাইন নিউজ পোর্টাল “সোনারগাঁ টাইমস টুয়েন্টি ফোর ডটকম” এর সম্পাদক শাহ্জালাল।

উপজেলার পিরোজপুরে শুক্রবার (২২ মার্চ) বিকেলে নিউ সুগন্ধা রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সুশীলসমাজ, সিনিয়র সিটিজেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ওলামায়ে কেরাম, সাংবাদিক, শিক্ষাবিদ, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও ১০ জন ইয়াতিম ছাত্রসহ ১০১ জন রোজাদার।
এ সময় সোনারগাঁ টাইমস টুয়েন্টি ফোর ডটকম এর সম্পাদক, বিশিষ্ট কলম সৈনিক, সোনারগাঁয়ের মানুষের অত্যন্ত আপনজন, সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী, পিরোজপুরের কৃতি সন্তান হাজী মো. শাহজালালের সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা আলী হায়দার, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহজাদী আক্তার সুমি, বঙ্গবন্ধু সৈনিক লীগের সোনারগাঁ উপজেলা সভাপতি আব্দুস সাত্তার প্রধান, সোনারগাঁ উপজেলা কৃষক লীগের আহবায়ক শেখ আলমগীর হোসেন,সিনিয়র সাংবাদিক মো. ফরিদ হোসেন প্রমুখ।

এই ইফতার মাহফিলে কুরআন ও হাদিসের আলোকে মাহে রমজান মাসের এবাদত সম্পর্কে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন, ইফতার মাহফিলের প্রধান মেহমান বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক গবেষক মাওলানা ড. প্রিন্সিপাল ইকবাল হোসেন ভূঁইয়া (চেয়ারম্যান- বাংলাদেশ ইসলামিক এডুকেশন সোসাইটি)। তার আগে কুরআন ও হাদিসের আলোকে মাহে রমজান মাসের ফজিলত নিয়ে মূল্যবান নসিহত পেশ করেন, ড. আজগর ইবনে হযরত আলী। সবশেষ দোয়া পরিচালনা করেন- আওয়াী লীগ নেতা মাওলানা খোরশেদ আলম।

Related Articles

Back to top button