শিক্ষা প্রতিষ্ঠান

আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁ এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :


মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত আইডিয়াল স্কুল এন্ড কলেজ সোনারগাঁ এর ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১২ ফেব্রুয়ারী সোমবার স্কুল ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবার ৬৩ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। এর পাশাপাশি ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় ১০ জন এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয় ও ক্রেস্ট প্রদান করা হয় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কারও বিতরণ করা হয়।

অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ আবুল কাসেম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল মালেক স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক মো: হানিফ মিয়া, সাইফুরস সোনারগাঁ শাখার পরিচালক রিয়াজুল করিম, মেরিট ইন্টারন্যাশনাল স্কুল এর অধ্যক্ষ খাইরুন নেসা শিফা, সবুজ বাংলা কিন্ডার গার্টেন এর প্রধান শিক্ষক ইউসুফ আলী ভূঁইয়া, সোনারগাঁ আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মুহিবুল হাসান তারা। এছাড়াও বক্তব্য রাখেন আইডিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক ও উপাধ্যক্ষ হাবিবুর রহমান ও অপর পরিচালক মিজানুর রহমান মিলন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মামুন। পরে পরীক্ষার্থীসহ সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Related Articles

Back to top button