সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই!

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দিন-দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে জহিরুল ইসলাম (৪১) নামে এক ব্যক্তির কাছ থেকে প্রায় সারে চার লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জহিরুল ইসলাম নামের ওই ভুক্তভোগীকে গতকাল বৃহস্পতিবার বিকেলে আহত ও অচেতন অবস্থায় সোনারগাঁ সেবা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে শুক্রবার সকালে সোনারগাঁ থানায় গিয়ে লিখিত অভিযোগে করেন জহিরুল ইসলাম।

অভিযোগ থেকে জানাযায়, ভাংঙ্গারীর ব্যবসায়ী জহিরুল মোগরাপাড়া চৌরাস্তার একটি ব্যাংক থেকে টাকা তুলে সিএনজি করে মেঘনা যাওয়ার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মৃধাকান্দি স্টানে একটি প্রাইভেটকার তার সিএনজির গতি রোধ করে। এ সময় ৫ জন গোয়েন্দা পুলিশ (ডিবি) পোষাক পরিহিত পরিচয় দিয়ে ব্যবসায়ী জহিরুলকে হাতকড়া পরিয়ে প্রাইভেটকার ভরে নিয়ে যায়। তারপর তার উপর চলায় মানসিক ও শারীর নির্যাতন আর ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা সব টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে বস্তল এলাকায় নিয়ে অচেতন অবস্থায় ফেলে যায়।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, যেহেতু দিন-দুপুরের ঘটনা ছিনতাইকারীরা পার পাবে না। মহাসড়ক সিসি ক্যামেরার আওতায় আছে, ছিনতাইকারীদের ধরতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button