রাজনীতিসোনারগাঁয়ের খবর

শান্তি সমাবেশ সফল করতে সোনারগাঁ আ’লীগ ঐক্যবদ্ধভাবে প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক :


নির্বাচন ও নির্বাচনকালীন আন্দোলন সংগ্রামকে সামনে রেখে সব বিরোধ ভুলে সোনারগাঁ উপজেলা লোআওয়ামী লীগের সব নেতারা এখন এক মঞ্চে ঐক্যবদ্ধ। কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচী ১৩ অক্টোবর শান্তি সমাবেশ সফল করতে সামসুল ইসলাম ভুইয়া, কায়সার ও মাসুমের নেতৃত্বে সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দফায় দফায় প্রস্তুতি সভাও করছেন। বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্র ঠেকাতে প্রস্তুত তারা।

আগামী ১৩ অক্টোবর সোনারগাঁয়ের কাঁচপুর বাসস্ট্যান্ডে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দুই দফায় প্রস্তুতি সভা শেষ করছেন।
এ উপলক্ষে সব শেষ গত শনিবার উপজেলা আওয়ামী লীগের ব্যানারে উপজেলা অডিটরিয়াম হলরুমে বর্ধিত সভায় এক মঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়ার সুভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সিনিয়র সহ- সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য,২১শে আগষ্ট গ্রেনেড হামলায় মারাত্মক ভাবে আহত,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোনারগাঁ আওয়ামী লীগের অত্যন্ত পরিছন্ন ব্যক্তি এ এইচ এম মাসুদ দুলাল। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপ-কমিটির সদস্য, ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁ থানা আওয়ামী লীগের সদস্য দীপক কুমার বনিক দীপু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকারর, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, হাজী মো.সোহাগ রনিসহ প্রমুখ।

Related Articles

Back to top button