রাজনীতিসাক্ষাতকার

আ’লীগের রাজনীতি থেকে হাসনাত পরিবারকে উৎখাত করা হয়েছে- কালাম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক বরাদ্দে অর্থ ও পেশিশক্তির পক্ষে সিদ্ধান্ত গ্রহণ হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে- বর্ষীয়ান রাজনীতিবিদ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম দুঃখ প্রকাশ করে গানের সুরে বলেন- ” হাইব্রিডদের কাছে নেতারা বন্দি-কর্মীরা হতাস, টাকার কাছে রাজনীতি বন্দি- হইবে সর্বোনাশ, নেত্রীগো আমার মন ভালো না।”

তিনি আরো বলেন, ইতিহাসের করুন পরিনতির দিকে যাচ্ছি আমরা। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের রাজনীতি থেকে হাসনাত পরিবারকে উৎখাত করা হয়েছে। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ঐতিহ্যবাহী হাসনাত পরিবারটিকে রাজনৈতিক ভাবে সর্বহারা করা হলো। দলের এমন আত্মঘাতী সিদ্ধান্তে সোনারগাঁ থেকে আওয়ামী লীগের পতনের পথকে শক্ত ভিত্তির উপর দাঁড় করাবে।

বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক ইতিহাসে এমন পরিবার আর একটাও খুঁজে পাওয়া যাবে না। বঙ্গবন্ধুর আদর্শের গড়া এই হাসনাত পরিবার থেকে বহু সদস্য আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। এই পরিবার থেকে একজন লোকও আওমীলীগ এর বাহিরে গিয়ে কোনো দল বা রাজনীতি করেন নাই। অন্য দলে গিয়ে এমপি মন্ত্রী হওয়ার সুবিধা গ্রহণ করেন নাই। আর সেই পরিবারটিকে আওয়ামীলীগের আমলেই সব কিছু থেকে বঞ্চিত করতে উঠে পরে লেগেছে একটি মহল। যারা মুখে বড় বড় কথা বললেও নিজের পরিবারের সদস্যরাই আওয়ামীলীগের বাহিরে অন্য দলও করেন।

Related Articles

Back to top button