রাজনীতিসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে হাইব্রিডদের আধিপত্য

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত ৭১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগে সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। অভিযোগ উঠেছে এই কমিটিতে হাইব্রিডদের আধিপত্য নিয়ে।

গতকাল বুধবার (৮ জুন) বিকালে সোনারগাঁ একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার।

এ সময় ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে যেসব নেতা স্থান পেয়েছেন তাদের সাংবাদিকদের কাছে পরিচয় করিয়ে দেন।

তারা হলেন, সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি আঃ রশিদ মোল্লা, জহিরুল হক, আরিফ মাসুদ বাবু, বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, শহীদুল্লাহ্ সরকার, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মাস্টার, আলী আকবর, নাসরিন সুলতানা ঝরা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ম সম্পাদক- আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু ও মোহাম্মদ আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, জাকির হোসেন ও সোহাগ রনি, আইন বিষয়ক সম্পাদক ফজলে রাব্বী, কৃষি ও সমবায় বাবুল ওমর বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক খন্দকার আমিনুল হক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক ইউসুফ দেওয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, বন ও পরিবেশ সম্পাদক নির্মল কুমার সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছগির আহাম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদক কোহিনুর ইসলাম রুমা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম মুকুল, স্বাস্থ্য ও জনসংখ্যা নজরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক রফিকুল হায়দার বাবু, সহ-প্রচার সম্পাদক আতাউর রহমান আক্তার, কোষাধ্যক্ষ মাহবুব খান, সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু), বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, মাহাফুজুর রহমান কালাম, এস এম জাহাঙ্গির হোসেন, বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়া, জাহিদ হাসান জিন্নাহ, লায়ন মাহবুবুর রহমান বাবুল, আল আমিন সরকার, সামছুল আলম সামসু, হামিম সিকদার শিপলু, বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, এড: নূরজাহান, মাহমুদা আক্তার ফেন্সি, গাজী মজিবুর রহমান, নূরে আলম খান, মারুফ হোসেন ঝলক, মাহবুব হোসেন সরকার, শাহাবুদ্দীন সাবু, সানজিত হাসনাত, আহসান হাবীব টিপু, মাহবুবুর রহমান লিটন, তাজুল ইসলাম, শফিকুল ইসলাম খান লিটন, দেলোয়ার হোসেন, মোশারফ হোসেন মেম্বার, আঃ হালিম, মাহ- বুব পারভেজ, মোহাম্মদ হোসাইন, সামসুল আলম, কবির হোসেন, রাসেদ উদ্দিন মঞ্জু এড. আমির হোসেন, রাসেল উদ্দিন, আতাউর রহমান হৃদয় ও খাইরুল আলম।

সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগে সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। সঞ্চালনা করেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

সংবাদ সম্মেলনে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, আমাদের প্রস্তাবিত পূর্নাঙ্গ কমিটির তালিকা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল এবং বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি)’র কাছে জমা দেয়া হয়েছে

Related Articles

Back to top button