সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে ক্যাম্পেইন করেছেন মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

“ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন, ডেঙ্গু প্রতিকারে কার্যকরী ব্যবস্থা চাই”-
প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে ডেঙ্গু প্রতিরাধ ও প্রতিকারে সোনারগাঁ পৌরবাসীকে সচেতন হবার আহবান জানিয়ে ক্যাম্পেইন করেছেন মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ পৌসভার সামনের গোল চক্করে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ শাখা আয়োজন করেন এই ক্যাম্পেইন।

ডেঙ্গু সচেতনতামূলক এই ক্যাম্পেইন এর শুভ উদ্ভোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক ও সোনারগাঁ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

এ সময় উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় পরিচালক আব্দুল বাতেন, মহাসচিব মিজানুর রহমান মিজান, সোনারগাঁ ড্রিমসের সাধারণ সম্পাদক তারেক ফয়সাল, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সোনারগাঁ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহিবুল, বোরহান, সহ-সভাপতি মনির ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. শাহজালাল মিয়া প্রমুখ।

ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কর্ম-কৌশল প্রদর্শন শেষে সচেতন নাগরিক নেতৃবৃন্দ ও সোনারগাঁ পৌসভার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি সোনারগাঁ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বলেন, ডেঙ্গু সম্পর্কে সচেতনতা বাড়াতে পারলেই ডেঙ্গু রোগ তথা এডিস মশার উৎপাত প্রতিরোধ করা সম্ভব। তাই ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন, ডেঙ্গু প্রতিকারে কার্যকরী ব্যবস্থা চাই।

Related Articles

Back to top button