সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে ওয়ার্ডে ওয়ার্ডে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন ইঞ্জিনিয়ার মাসুম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

ঊর্ধ্বমুখী সংক্রমণের মধ্যে করোনার টিকা দেওয়ার কার্যক্রম আরও জোরদার করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে একযোগে সারাদেশে শুরু হয়েছে গণটিকা কার্যক্রম।

তারই অংশ হিসেবে শনিবার (০৭ আগস্ট) বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য বিধি মেনে সুশৃঙ্খল পরিবেশে গণটিকা কার্যক্রমের উদ্বোধন হয়েছে সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডে।

এ সময় ৮৭ নং চর গােয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন করেন সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরােজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

ক্যাম্পেইনের উদ্বোধন শেষে প্রধানমন্ত্রীর নির্দেশ সঠিক বাস্তবায়নের লক্ষ্যে পিরােজপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সময় পরিদর্শন টিমের সাথে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরােজ্জামান মােল্লা, উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজ ভূইয়া, আওয়ামীলীগ নেতা এম এ সালামসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযােগি অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় বাসিন্দারা।

Related Articles

Back to top button