ধর্মসংবাদ মাধ্যম

পবিত্র ওমরা পালনের জন্য সৌদি যাচ্ছেন সাংবাদিক শাহজালাল মিয়া

নিজস্ব প্রতিবেদক :


পবিত্র ওমরা হজ পালনে সৌদি আরব যাচ্ছেন দৈনিক আমাদের নতুন সময় এর সোনারগাঁ প্রতিনিধি ও সোনারগাঁ টাইমস এর সম্পাদক মো. শাহজালাল মিয়া।

মঙ্গলবার (২১ ননভেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটে সৌদি এয়ারলাইনসে তিনি রওয়ানা হবেন। পবিত্র ওমরা পালন শেষে তিনি আগামী ৬ ডিসেম্বর দেশে ফিরবেন। সময়ের অভাবে অনেকের কাছেই তিনি সাক্ষাৎ করতে পারেননি। ক্ষমা চেয়ে আবার সবার কাছে দোয়াও চেয়েছেন।

এদিকে, বাংলাদেশের সিনিয়র সম্পাদক নাঈমুল ইসলাম খান প্রকাশিত দৈনিক আমাদের নতুন সময় এর সোনারগাঁ প্রতিনিধি ও সোনারগাঁ টাইমস এর সম্পাদক মো. শাহজালাল মিয়ার ওমরা হজে গমন উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরবেলা ষোলআনা সেচ্ছাসেবী সংগঠনের কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার সাংবাদিকবৃন্দ। তারা বলেন, সাংবাদিক মো. শাহজালাল মিয়া পবিত্র ওমরা হজ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন। আল্লাহপাক তার নিয়ত কবুল মঞ্জুর করুন। খোদার ঘর তাওয়াফ করার সুযোগ দিয়ে তার উপর খাস রহমত নাজিল করুন।

এদিকে, সাংবাদিক শাহজালাল তার সহকর্মী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, খুব ব্যস্ততার মাঝে সবার কাছে দোয়া চাইতে পারিনি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের লিখনির মাধ্যমে আমি সবার কাছে ক্ষমা চাই ও দোয়া চাই। যাতে আমার মনোবাসনা মহান আল্লাহপাক পূরণ করেন। পবিত্র ওমরা পালন শেষে যেনো সুস্থ শরীরে দেশে ফিরে আসতে পারি।

Related Articles

Back to top button