সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে দিনব্যাপী ব্যাপক কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক :


বঙ্গবন্ধুর সর্ব কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৬০তম জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচী আয়োজন করেন নারায়ণগঞ্জ-৩,আসনের মনোনয়ন প্রত্যাশী, নগদ এর নির্বাহী পরিচালক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক।

আজ শুক্রবার (২০ অক্টোবর) সকালে তিনি পৌরসভার আদমপুর ও পানাম নগর এলাকায় বৃক্ষরোপন করেন, ৩৪টি পূজা মন্ডবে পাঁচ হাজার করে আর্থিক অনুদান প্রদান করেন, ডেঙ্গু সচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে লিফলেট বিতরন এবং ডেঙ্গু মহামারির এডিস মশা প্রতিরোধে মশার ঔষধ স্প্রে করেন। এছাড়াও এ সময় জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন বিষয় তুলে ধরে জনসাধারনের মাঝে লিফলেট বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ও থানা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ হুসাইন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন সোনারগাঁ পৌরসভার ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী মোঃ হৃদয় শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ আরিফুর রহমান (তুহিন), জগন্নাথ বিশ্ব বিদ‍্যালয়ের ছাত্র নেতা মোঃ মামুন সিরাজ,পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির মহাসচিব মোঃ মিজানুর রহমান ও সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দ।।

Related Articles

Back to top button