রাজনীতি

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁয়ে আওয়ামী লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগও সহযোগী সংগঠন।

শনিবার(৪জুন)বিকেলে উদ্ধবগঞ্জ এলাকায় পৌরসভা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার।

আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, কেন্দ্রী যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগ আহবায় কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, এ্যাড. ফজলে রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নের্তৃবৃন্দ।

বক্তারা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর আগে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের সমন্বয়ে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ প্রদর্শণ করে।

Related Articles

Back to top button