নির্বাচনের খবর

বৈদ্যের বাজার ইউপি নির্বাচনে আনারস মার্কা ব্যাপক সাড়া ফেলেছেন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নবাসীর ভোটাধিকার প্রয়োগ, ন্যায় বিচার, সুষম বণ্টন এই স্লোগানে নিরলস পরিশ্রম করে গনসংযোগ ও জনগনের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মাহবুব হোসেন সরকার।

আনারস মার্কা পাওয়ার পর থেকে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন সাবেক দুই প্রিয়টের নির্বাচিত ও জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাহবুব হোসেন সরকার। যিনি ইতিমধ্যে সেমাজ সেবক মানবতাবাদী ও গরীবের বন্ধু নামে খ্যাতি অর্জন করেছেন।

তবুও তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। বৈদ্যের বাজার ইউনিয়নের সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আসছেন তিনি।

শনিবার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আনন্দন বাজার এলাকায় নির্বাচনী প্রচারনার সময় সাধারন ভোটারদের সাথে কথা বলে জানাযায়, বৈদ্যের বাজার ইউনিয়নে তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আনারস মার্কা ব্যাপক সাড়া ফেলেছেন। নৌকা ও গোড়া মার্কার প্রার্থীদের পিছনে ফেলে ২৬ ডিসেম্বর নির্বাচনে আনারস মার্কা নিয়ে এগিয়ে যাবেন মো.মাহবুব হোসেন সরকার।

Related Articles

Back to top button