রাজনীতি

উন্নয়ন ও শান্তি সমাবেশে চমক দেখিয়েছে -মাসুদ দুলাল

মো. ইমাম হাসান শরীফ :


হাজার হাজার কর্মীর উপস্থিতির চমক দেখিয়ে প্রমাণ করে দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগে এ,এইচ,এম মাসুদ দুলালের অবস্থান কতোটা শক্তিশালী।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগনেতা, তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল গতকাল শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) সোনারগাঁয়ের কাঁচপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচী উন্নয়ন ও শান্তি সমাবেশকে সফল করতে হাজার হাজার কর্মী সমর্থকদের বিশাল মিছিল নিয়ে উপস্থিত হন।

এ সময় উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বস্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, এমপি একেএম শামীম ওসমান, এমপি নজরুল ইসলাম বাবু,
কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল প্রমূখ।

গণমাধ্যমকে এ,এইচ,এম,মাসুদ দুলাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে যে রূপকল্প গ্রহণ করেছিলেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত স্বাধীন জীবনের স্বপ্ন দেখার সাহস জুগিয়েছিলেন,তাঁরই রেখে যাওয়া অসমাপ্ত কাজ তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার রূপান্তরকারী নেতৃত্বে সোনার বাংলা রূপকল্পের সফল বাস্তবায়ন ঘটছে।

সোনারগাঁয়ে নৌকার দাবী রেখে তিনি বলেন, সোনারগাঁয়ের নেতা কর্মীরা অবহেলিত, গত দুইবার তারা নৌকার এমপি পায়নি তাই নৌকার জন্য তারা মুখিয়ে আছে। এইবার সোনারগাঁয়ের নেতা কর্মীরা নৌকা পাবে ইনশাআল্লাহ্।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,
ভিশন ২০৪১, মুজিব ক্লাইমেট প্রস্পারিটি প্লান ও ডেল্টাপ্লান ২১০০ প্রণয়নের মাধ্যমে উন্নত সমৃদ্ধ, টেকসই স্মার্ট বাংলাদেশ নির্মাণে নিরলস কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা যতদিন ক্ষমতায়, পথ হারাবে না বাংলাদেশ। বারবার দরকার শেখ হাসিনার সরকার। এই দেশে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তিনি ক্ষমতায় আছেন এবং আবারও আসবেন।

Related Articles

Back to top button