সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মহাসড়কের দুইপাশ অবরোধ করে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ সময় সোনারগাঁ থানা পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করে। পরে দীর্ঘ পৌনে দুই ঘণ্টার পরে বিক্ষোভকারীরা মহাসড়কের অবরোধ তুলে নেয়।

শুক্রবার (৩ মার্চ) দুপুর পৌনে ২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ি সংলগ্ন এলাকার অবরোধ করে এই মানববন্ধন করা হয়।

বিক্ষোভকারীদের দাবি প্রশাসনের অবহেলার কারণে ঘটনার ৭ দিন পেরিয়ে গেলেও খুনের সাথে জড়িতদের গ্রেফতার করতে পারেনি প্রশাসন। এ সময় তারা পুলিশের সামনে বিক্ষোভ করেছেন। আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে ও খুনিদের ফাঁসি চাই বলে স্লোগানও দিয়েছেন বিক্ষুব্ধরা। আসলাম-রনির খুনিদের ফাঁসি চাই, ফাঁসি চাই, খুনিদের চামড়া তুলে নেবো আমরা, একটা একটা খুনি ধর, ধইরা ধইরা জবাই কর।

এতে মহাসড়কের একপাশে প্রায় আড়াই কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর পাঁচপাড়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। নিহত দুই ভাই ওই এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)। এ ঘটনায় মেজো ছেলে রফিকুল ইসলাম (৪০) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত চাচাতো ভাই মোস্তফা ও তার পরিবার সদস্যরা পলাতক রয়েছে।

মানববন্ধনে নিহত আসলাম সানির স্ত্রী সোনিয়া আক্তার বলেন, ‘আমার মতো কেউ যেন বিধবা না হয়। তাই অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হোক এবং আমরা সবাই খুনিদের ফাঁসি চাই। সবাইকে আমার পাশে এসে দাঁড়ানোর অনুরোধ করছি।

Related Articles

Back to top button