রাজনীতি

সোনারগাঁয়ে রক্সি’র উদ্যোগে শামিম উসমানের সুস্থতা কামনায় দোয়া

সোনারগাঁয়ে রক্সি'র উদ্যোগে শামিম উসমানের সুস্থতা কামনায় দোয়া

আল আমিন কবির, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে মাদরাসার এতিম ছাত্রদের নিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের রোগমুক্তি সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে ‘শামিম উসমান সমর্থক মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান রক্সি উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ আসরের নামাজ আদায় করে কাবিলগঞ্জ দারুস সুন্নাহ মোহসিন বিন হাসানিয়া মাদরাসা ও এতিম খানা এলাকায় মাদ্রাসার কোমলমতি এতিম ছাত্রদের নিয়ে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে তাঁর রোগমুক্তি সুস্থতা কামনায় মাদ্রাসার এতিম ছাত্রদের দিয়ে কোরআন খতম পড়ানো হয়।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে এবং প্রধাানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা এবং আলহাজ্ব একেএম শামীম ওসমানসহ ওসমান পরিবারের সকলের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করেছেন। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন উক্ত মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি কামরুল কায়েস,

এসময় উপস্থিত ছিলেন, ‘শামীম ওসমান সমর্থক গোষ্ঠী’র জাহিদ প্রধান, অনয়, শাওন,মুন্না সহ মসজিদের মুসুল্লিগন ও মাদ্রাসার শিক্ষক ও এতিম ছাত্ররা।

দোয়ার পূর্বে মাহবুবুর রহমান রক্সি বলেন, আপনারা এই পরিবারের সদস্যদের জন্য সবাই দোয়া করবেন। আল্লাহপাক আমাদের সকলের দোয়ার উছিলায় আলহাজ্ব একে এম শামীম ওসমানএমপি সাহেবকে দ্রুত রোগমুক্ত করে সুস্থতা দান করুন। তাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

উল্লেখ্য- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য, প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব একেএম শামীম ওসমান।

উলেখ্য গুরুত্বর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালের নিবির পর্যবেক্ষন কেন্দ্রে ভর্তি রয়েছেন। পরিবারের পক্ষ থেকে ও নারায়ণগঞ্জবাসীর কাছে তার সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন সবার কাছে।

Related Articles

Back to top button