রাজনীতিসোনারগাঁয়ের খবর

মাসুমের নেতৃত্বে আ’লীগের দখলে রাজপথ, সোনারগাঁ ছিল বিএনপির নৈরাজ্য মুক্ত

নিজস্ব প্রতিবেদক :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপির নৈরাজ্য ঠেকাতে রাজপথ দখল করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করা হয়। ফলে সোনারগাঁ উপজেলায় কোন প্রকার নৈরাজ্য বা অশান্তির সৃষ্টি করতে পারেনি বিএনপি।

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় বিক্ষোভ মিছিল ও অবস্থান করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ সময় একই সাথে কর্মসূচীতে পাশাপাশি অংশগ্রহণ করেন রুপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিনের নেতৃত্বে রূপগঞ্জ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান বলেন, শেখ হাসিনার উন্নউয়নকে বাঁধাগ্রস্ত করতে সারা দেশে বিএনপি নৈরাজ্য, অগ্নি সংযোগ ও ষড়যন্ত্র করছে। তার প্রতিবাদে আমরা রাজপথে নেমে এসেছি। তাদের ষড়যন্ত্র মানুষ বোঝে ফেলেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা টিপু,তাজুল ইসলাম, জহিরুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

Related Articles

Back to top button