সংবাদ মাধ্যমসোনারগাঁয়ের খবর

সাংবাদিক আকতার হাবিবের পিতার স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক :


পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সহ-সভাপতি, ব্লাডডোনার, সেচ্ছাসেবী সংগঠন “ব্রাইট সোনারগাঁ”র পরিচালক, সমাজ সেবক, জার্নালিস্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (জেডব্লিউএফ) পরিচালক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) স্থায়ী সদস্য, ঢাকা রিপোর্টারস ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সদস্য, সোনারগাঁও প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক, সোনারগাঁ টাইমস এর উপদেষ্টা, মজো নিউজের প্রতিষ্ঠাতা, জাতীয় সাপ্তাহিক “প্রকৌশল সমাচার” পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার সাংবাদিক আকতার হাবিব এর পিতা মরহুম মো. হাবিবুর রহমানের স্বরণে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ই সেপ্টেম্বর২০২৩) বাদ মাগরিব মোগরাপাড়া চৌরাস্তা নোয়াবপ্লাজায় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন বলেন, মানুষ মরণশীল। প্রত্যেকটি প্রাণীরই এই মৃত্যুর স্বাদ গ্রহণ করতেই হবে। এতে কোন সন্দেহ নেই। আমরা মূলত সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে সবসময় জড়িত থাকি। মানুষ একে অন্যের উপর নির্ভরশীল। মানুষ কখনো একা বসবাস করতে পারে না।সামাজিকভাবে সমাজবদ্ধ হয়ে বসবাস করতে হয়। তাই আমরা একজন ভালো মানুষের আত্মার মাগফেরাত কামনায় আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করি। তিনি যেন বেহেস্তের উচ্চতম স্থান লাভ করেন।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, দুনিয়াতে ভালো কাজের প্রতিদান ভালোই হয় এর কোন বিকল্প হয় না। বর্তমানে আমাদের সমাজে মাদকের যেভাবে ছড়াছড়ি হয়েছে। এতে আমাদেরকে সচেতন থাকতে হবে এবং এর থেকে নিরাময় হওয়ার জন্য সঠিক উদ্যোগ গ্রহণ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হাজী মোহাম্মদ শাকিল রানা, সোনারগাঁও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃরবিউল হোসাইন, সোনারগাঁও প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, সোনারগাঁও প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সোনারগাঁও প্রেসক্লাবের সদস্য ইয়াকুব হোসেন, পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন,পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি সিনিয়র সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম খোকন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির মহাসচিব মোঃ মিজানুর রহমান, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাংবাদিক হাজী মো. শাহজালাল, এশিয়ার নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সভাপতি সরদার এম এ মইন ও সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন আহমেদ, দৈনিক খোলা কাগজের সোনারগাঁ প্রতিনিধি মোঃমিমরাজ হোসেন রাহুল, দৈনিক ভোরের সময়ের সোনারগাঁ প্রতিনিধি মোঃ মোক্তার হোসেন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সোসাইটির সম্মানিত সদস্য মোঃ ফারুক হোসেন,মোঃ আলমগীর হোসেন, মোঃ সবুজ প্রধান, মোহাম্মদ বোরহানউদ্দিন খানসহ আরো অনেকেই।

এ সময় সকলের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত পরিবেশন করেন ও পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোমেনশাহ। দোয়া শেষে সকলের মাঝে তাবারক বিতরনের মধ‍্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করেন।

Related Articles

Back to top button