সংবাদ মাধ্যম

সোনারগাঁয়ে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীরা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

গতকাল সোমবার বারোটার সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্টানের সামনে সংবাদিকরা এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।
এসময় সাংবাদিকরা দবি করেন, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম এর জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যা মামলাটি দ্রুত বিচার আইনে নিয়ে খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। না হলে এ আন্দোলন আরো জোরদার করা হবে।

মানববন্ধনে সাংবাদিকরা প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি এবং চেয়ারম্যানের অবৈধভাবে উপার্জিত সব সম্পদ বাজেয়াপ্ত করার দাবি জানান।
জানাযায়, সংবাদ প্রকাশের জেরে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলমের লোকজন তার ওপর হামলা চালিয়েছেন। গত বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিম মারা যান। এ ঘটনায় মূল অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

এ সময় সোনারগাঁ উপজেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সর্বস্তরের সংবাদকর্মীরা এই মানববন্ধনে যোগদেন। এই মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষোভ মিছিল করে মানববন্ধন সমাপ্ত হয়।

Related Articles

Back to top button