সোনারগাঁয়ের খবর

কাঁচপুরে যায়গা নিয়ে বিরোধে একই পরিবারের দু’জনকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ের কাঁচপুরে বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের বাবা-ছেলে দু’জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল শুক্রবার দুপুরে কাঁচপুর দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন,বাবা হোসাইন (৭০) ও ছেলে নজরুল ইসলাম (৩৫)।তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হোসাইনের বাড়ির যায়গা সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষ পাশের বাড়ির আব্দুর রহমানের সঙ্গে দীর্ঘদিন ঝামেলা চলছিল।

জমির বিষয়ে শুক্রবার আব্দুল রহমানের স্ত্রী উষা আক্তারের (৪৫) উস্কানিতে তাদের বড় ছেলে ফুহাদ (২২) দেশিও অস্ত্রশস্ত্র নিয়ে হোসাইনের বাড়িতে হামলা চালায়।তখনি হোসাইন ও তার ছেলে নজরুল ইসলামকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এ সময় নজরুল ইসলামের মা হুসনেয়ারা বেগম এগিয়ে এলে তার হাতেও ছুরিকাঘাত করে।পরে তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন ও আশেপাশের মানুষ এগিয়ে আসলে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে ফুহাদ।

এলাকার লোকজন ফুহাদ ও তার মা উষা আক্তারকে ধরে একটা রুমে তালা বন্দি করে রাখে পরে সোনারগাঁ থানা পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, জমি নিয়ে কুপিয়ে জখমের কথা শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করি। এ ব্যাপারে মা ও ছেলে দুইজনকেই আটক করা হয়েছে। হত্যার চেষ্টায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Back to top button