সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে চাঁদাবাজ শাহপরান গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ের চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট বাবুল পুলিশের ধরাছোঁয়ার বাইরে থাকলেও তার সহযোগী চাঁদাবাজ শাহপরানকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করছে।

মঙ্গলবার রাতে পুলিশ তাকে উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামে থেকে গ্রেফতার করেছে। সে কুখ্যাত নুরু ডাকাতের ছেলে। পুলিশের অভিযান টের পেয়ে প্রধান হোতা একই গ্রামের চাঁদাবাজ বাবুল, ডিস আলামিন, বিএনপি নেতা মনির, দুলাল ওরফে জুয়ারি দুলাল, বন্দর ও সোনারগাঁয়ের সন্ত্রাসী ও চাঁদাবাজ হাবিবুর রহমান হাবিব, বন্দর ও সোনারগাঁ থানার একাধিক মামলার আসামী মিঠু পালিয়ে যায়।

পুলিশ জানায়, চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট বাবুল দীর্ঘদিন যাবত ওই এলাকায় মাদক ও জুয়ার আড্ডা বসিয়ে এলাকা কুলষিত করে তুলছিল এবং ওদের চাঁদাবাজিতে মানুষ অতিষ্ঠ হয়ে পড়ছিল। ফলে ওই এলাকার গ্রামবাসী মিলে তার মাদক ও জুয়ার আড্ডা পুড়িয়ে ফেলছে। এর জের হিসেবে চাঁদাবাজ, মাদক ও জুয়ারু সম্রাট ডিস আলামিন, বিএনপি নেতা মনির, দুলাল ওরফে জুয়ারি দুলাল, বন্দর ও সোনারগাঁয়ের সন্ত্রাসী ও চাঁদাবাজ হাবিবুর রহমান হাবিব, বন্দর ও সোনারগাঁও থানার একাধিক মামলার আসামী মিঠু, আঃ রহমান সহ অন্যান্য সহযোগীরা পরের দিন বন্দর, রুপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁ উপজেলার বিভিন্ন অঞ্চলের চোর, ডাকাত, ছিনতাইকারী, চাঁদাবাজ ও অস্রধারীদের এনে ভোজনের মাধ্যমে উল্লাস করে গ্রামবাসী কতৃক পুড়িয়ে ফেলা স্থানে আবরো টিনের ডেরা উত্তোলন করছে।

এখানে মাদক ও জুয়ার আড্ডা বসিয়ে প্রতিদিন লাখ লাখ টাকা আয় করতো এরা। এদিকে, গতকাল তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলায় পুলিশ অভিযান পরিচালনা করছে।

Related Articles

Back to top button