নির্বাচনের খবর

ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে শম্ভুপুরার চেয়ারম্যান প্রার্থী শেখ এনামূল হক বিদ্যুৎ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারনায় ও জনসমর্থনে এগিয়ে আছেন শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ এনামূল হক বিদ্যুৎ।

এই ইউনিয়নে থেকে নৌকার মাঝি হতে চওয়া ৫জন দলীয় প্রার্থীর মধ্যে যাচাই বাছাইয়ে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ এনামূল হক বিদ্যুৎ অগ্রাধিকার ভিত্তিতে নৌকার দাবীধার বলে মনে করছেন স্থানীয়রা।

গত নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান পেয়েছিলো পুরো ইউনিয়নে মাত্র ৪৬০ ভোট। তাও লাঙ্গলের প্রার্থীর সাথে। যা ছিল শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের জন্য চরম লজ্জার।

তাই একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির সোনারগাঁ শাখার সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি ও সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ এর কোন বিকল্প নাই।

তিনি নির্বাচন তফসিল ঘোষনার পর থেকে ব্যাপক ভাবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লা গ্রামে ও বাজারে ঘুরে ঘুরে সাধারন মানুষের সাথে তাদের সুবিধা অসুবিধার কথা শোনেন ও সমাধানে জন্য মত বিনিময় করছেন।

সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ পুরোদমে প্রচারণায় নেমেছেন। এবার নতুন প্রার্থী হওয়ার লক্ষ্যে তিনি মাঠ গরম করে রেখেছেন অনেক আগে থেকেই।ফলে নির্বাচনী মাঠে নেমেই ভোটারদের অভাবনীয় সাড়া পাচ্ছেন।

জানাযায়, নির্বাচন কমিশন নির্বাচনের ঘোষণার বহু আগে থেকেই মাঠে নেমে যুবসমাজের উন্নয়নে কাজ করার মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন।

সরেজমিন গিয়ে দেখাযায়, শম্ভুপুরা ইউনিয়নে এবারের শক্তিশালী প্রার্থী হিসেবে আলোচনায় আছেন সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ এর নাম।

স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানাযায়, সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ একটি রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ পদে থাকার কারণে এমনিতেই সবসময় নিজেকে জণসম্পৃক্ত রাখেন। এছাড়াও যুব সমাজকে মাদকমুক্ত রাখতে বছর জুড়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জমিয়ে রাখেন।করোনাকালীন সময়ও দল ও মতের ভেদাভেদ ভুলে এলাকায় জনসেবা চালিয়েছে ব্যাপক ভাবে। সব মিলিয়ে সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ এর সমর্থন অন্য সব প্রার্থীর উপরে বলে দাবি করেছেন শম্ভুরার অনেক তরুণ ভোটাররা।

Related Articles

Back to top button