সোনারগাঁয়ের খবর

নিখোঁজ সন্তানকে ফিরে পাবার প্রত্যাশায় প্রহর গুণছে পরিবার

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৩ বছর বয়সী জুনায়েদ রহমান নামের এক মাদ্রাসা ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত শনিবার সকাল ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি জুনায়েদ রহমান।

এ ঘটনায় নিখোঁজ ছাত্রের বাবা মো. শহীদ আলম বাদি হয়ে সোমবার বিকেলে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। বাবা- মায়ের প্রিয় জুনায়েদকে ফিরে পাবার প্রত্যাশায় প্রহর গুণছে তার পরিবার।

জানা যায়, সাদিপুরের নানাখী জামিয়া ফারুকিয়া ক্কওমি মাদ্রাসার ছাত্র জুনায়েদ রহমান তাদের নয়াপুর বাড়ি হইতে গত শনিবার সকাল ১১ টার দিকে মাদ্রাসার উদ্দেশ্য বের হয়ে যায় আর ফিরে আসেনি। আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করে তার সন্ধান পাওয়া যায়নি। দু’দিন খোজাখুজির পর সন্ধান না পেয়ে গতকাল নিখোঁজ ছাত্রের বাবা সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ ছাত্রের গায়ের রং শ্যামলা, পরনে টাউজার ও গেনজি পরিহিত ছিল। ওই ছাত্রের সন্ধান পেলে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় মো.শহীদ আলমের বাড়িতে অথবা তার চাচা প্রবাসী সোহানুর রহমান সবুজকে সন্ধান দেওয়ার অনুরোধ করেছেন।

সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান পিপিএম বলেন, মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি গ্রহন করা হয়েছে। তার সন্ধানে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button