সোনারগাঁয়ের খবর

সোনারগাঁকে উন্নয়নের রোল-মডেল করাই হবে আমার রাজনীতি – এমপি কায়সার

নিজস্ব প্রতিবেদক :


সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মেঘনা শিল্পনঞ্চালে উন্নয়ন বঞ্চিত বেশ কিছু এলাকা পরিদর্শনের সময় এই কথা বলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

গতকাল ২ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সাথে ঐ এলাকার উন্নয়নকল্পে রাস্তার বেহাল অবস্থা, স্কুল, মাদ্রাসা ও কবরস্থান পরিদর্শনে যান তিনি।

পরিদর্শনকালে মেঘনা শিল্পনগরীর বেপারী বাজার থেকে ঝাউচর বড় মাদ্রাসা (বাইতুল জান্নাত) পর্যন্ত রাস্তাটির বেহাল অবস্থা সাংসদ আব্দুল্লাহ আল কায়সারের দৃষ্টিগোচর হয়।

এসময় উপস্থিত সাধারণ জনগণ রাস্তাটি পূনরায় সংস্কারের জন্য জোর দাবী জানালে আব্দুল্লাহ আল কায়সার রাস্তাটি পূনরায় সংস্কারের আশ্বাস দেন।

এছাড়াও ৭০ নং ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝাউচর মাদ্রাসা, কবরস্থান, ইসলামপুর ও গঙ্গানগর এলাকায় রাস্তার বেহাল অবস্থা পরিদর্শন করে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

পরিদর্শনকালে সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, এমপি হওয়াটা আমার একটা সম্মান মাত্র। আমি এই জীবনে যতটুকু পেয়েছি আলহামদুলিল্লাহ, আমার নিজের জন্য আর কোন চাওয়া পাওয়া নেই। তিনি বলেন, শুধু পিরোজপুর ইউনিয়নই নয়, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐতিহাসিক সোনারগাঁকে উন্নয়নের রোল-মডেল হিসেবে গড়ে তোলাই হবে আমাদে রাজনীতি।

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু হানিফ, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান, আলম চাঁন, কামাল হোসেন, শাহ-পরান, সাজিদ মাহমুদ ও আল আমিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button