সোনারগাঁয়ের খবর

এডভোকেট ফিরোজকে সভাপতি ও শাকিল রানাকে সম্পাদক করে সোনারগাঁয়ে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের কমিটি ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

“মানবতার স্পর্শে, দূর হোক অন্ধকার” এই স্লোগানে সোনারগাঁয়ে পথচলা শুরু করলো সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন”।

গত মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ কামরুল হাসন ও সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান রনি স্বাক্ষরিত এক চিঠিতে “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” এর সোনারগাঁয়ে আংশিক কমিটির ঘষনা দেন।

আগামী একবছরের জন্য সোনারগাঁ উপজেলায় এই কমিটি মানবতার কল্যাণে কাজ করবে। তার আগে আংশিক কমিটির দ্বায়িত্বে আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

আংশিক কমিটিতে আছেন, সভাপতি -এডভোকেট মো: ফিরোজ মিয়া,সহ -সভাপতি- সাংবাদিক মো: আক্তার হোসেন, সাধারণ সম্পাদক-হাজী মো: শাকিল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মৌসুমি, সাংগঠনিক সম্পাদক-মো: রোবেল, আলো সম্পাদক-মো: অমিত হাসান মিরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাংবাদিক হাজী মো: শাহ জালাল, দপ্তর সম্পাদক-ভিপি পারভেজ ও নারী ও শিশু বিষয়ক সম্পাদক-মেহের নিগার সনিয়া।

“সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” এর প্রধান উপদেষ্টা, চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো: গোলাম মোস্তফা মজুমদারের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন সোনারগাঁ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের উপর আস্থা রেখে সোনারগাঁ উপজেলার দায়িত্ব দেওয়ার জন্য।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button