সোনারগাঁয়ের খবর

উপজেলা চেয়ারম্যান সংবাদ সম্মেলন করে সমর্থন দিলেন এক ইউপি চেয়ারম্যানকে

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন রোববার বিকেলে সংবাদ সম্মেলন করে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে সমর্থন দিয়েছেন।

তিনি বলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে আবারও তৃতীয় বারের মতো তাদের পরিবারের পক্ষ থেকে আরিফ মাসুদ বাবুর নাম ঘোষণা করেন। পাশাপাশি সম্ভাব্য অপর চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির নাম উল্লেখ করে বলেন ঐতিহ্যবাহী মোগরাপাড়া ইউনিয়ন কোনো ভাবেই তার কাছে নিরাপদ নয়।

উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন আরো বলেন, সোহাগের সঙ্গে যারা চলাফেরা করেন তারা অধিকাংশই নেশাগ্রস্ত যুবক, তাদের দিয়ে এ ঐতিহ্যবাহী ইউনিয়নবাসী কোনো ভাবেই নিরাপদ নয়। সোহাগ কাচা টাকা ব্যবহার করছে। সোহাগ বিনা অনুমতিতে আমার ছবি ব্যবহার করে পুরো ইউনিয়নবাসীকে বিভ্রান্ত করছে। ঐতিহ্যবাহী মোগরাপাড়া ইউনিয়নের গৌরব ফিরিয়ে আনতে তিনি আবারও তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর পাশে থেকে তাকে নির্বাচিত করার জন্য মোগরাপাড়া ইউনিয়নবাসীকে অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এম এ জামান, সাইফুল ইসলাম বাবু সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

But when you find yourself stuck in affordable-papers.net a given situation, do not hesitate to seek out guidance from the writers.

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button