সোনারগাঁয়ের খবর

দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

দেশীয় অস্ত্র সহ সংঘবদ্ধ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ গত বুধবার ১৭ মার্চ দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বন্দেরা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের পলাতক আসামি সাহরান এর তারের কারখানার সামনে থেকে দেশীয় অস্ত্রসহ মোঃ সুজন (২০) মোঃ ফয়সাল (২৭) ও মোঃ মজনু (১৯) নামের তিন ডাকাতকে গ্রেফতার করেন।

এসময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল, গ্রীল কাটার, একটি হাতরি, একটি সুইচ গিয়ার চাকু, একটি সেলাই রেঞ্জ, একটি পালসার মোটরবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত মোঃ সুজন নীলফামারী জেলার জলডাঙ্গা উপজেলার পশ্চিম কাডালি এলাকার মজিবরের ছেলে, সে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকার মোবারকের বাড়ির ভাড়াটিয়া, একই বাড়ির ভাড়াটিয়া মজনু নীলফামারী জেলার শৈলমারীপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে এবং মোঃ ফয়সাল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার পানাম এলাকার সাইফুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেন ।

জানা যায়, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকায় একত্রিত হয়ে ডাকাতের প্রস্তুতি নিচ্ছে এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমানের দিক নির্দেশনায় এসআই সিরাজুল ইসলাম, এসআই মেরাজুল ইসলাম, এসআই মাসুন্দ রানা ও এএসআই মজিবুর সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ দাওয়া করে ডাকাত দলের সদস্যকে দেশীয় অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের তিন সদস্য সাহারান, সজীব ও শাওন সুকৌশলে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান চলমান থাকবে ।

Related Articles

Back to top button