সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে বিপুল আনন্দ ও মহা উৎসবে বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী পালন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির উদ্যোগে সুবিশাল জমকালো ও বর্ণিল আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শতবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বুধবার সকালে ১০ হাজার নেতাকর্মীর আনন্দ শোভাযাত্রায় নিয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজমাঠে সোনারগাঁয়ের সর্বস্তরের আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনর নেতা-কর্মীদের নিয়ে আনন্দ উৎসবমুখর পরিবেশে মুহুর মুহুর শ্লোগান, মিউজিকের তালে তালে শান্তির পায়রা উড়িয়ে ও কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মদিনের মাহেন্দ্রক্ষণ উদযাপন করেন।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় ও এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল হাসনাত মোহাম্মদ শহিদ বাদল ও প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আ’লীগে যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু অংশ গ্রহন করেছেন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Related Articles

Back to top button