সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ঘুষ নিতে এসে জনতার হাতে আটক হয়েছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ পরিচয় দেয়া রহমত উল্লাহ নওশাদ ( ৩৮ ) ও নাসির গলী ( ৫০ ) নামে দুইজন ভুয়া ডিবি পুলিশ।বুধবার সকালে ওই ভুয়া ডিবি পুলিশের আটকের বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের সাব – ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান । এঘটনায় আটক দুই ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, সোনারগাঁয়ের উত্তর জাইদ্দরগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে রাকিব ( ২১ ) নামে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় এলাকাবাসীর হতে আটক হয়। পরে রাকিবের চাচা আয়নল হক (৪৫) বার্দী হয়ে প্রতারণার মামলা করে দুজনকেই আদালতে প্রেরণ করা হয়েছে ।

গ্রেফতারকৃত দুই ভুয়া ডিবি পুলিশ ঝালকাঠি জেলার নলছিটি ২ নার মৃত কবির উদ্দিনের রহমত উল্লাহ ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয় মৃত সিকিন আলী গলীর ছেলে নাসির ঢালী ।

তিনি আরো জানান, তারা দুজনই বড় ধরনের প্রতারক চক্তের হোতা। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক মামলা রয়েছে।এ ঘটনা রাকিব মিয়ার চাচা আয়নাল হক বাদি হয়ে বুধবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, পুলিশ পরিচয়ে দুজনকে গোয়েন্দা পুলিশ আটক করেছে। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

Related Articles

Back to top button