সোনারগাঁয়ের খবর

পুলিশের কাছে নেতা পরিচয় দেওয়ায় লাঞ্ছিত হয়ে যুবলীগ নেতা এখন হাসপাতালে

ফাহাদুল ইসলাম :

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশন নাট্যমঞ্চে প্রবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সদস্য ও আনসার বাহিনীর সদস্যদের কাছে নেতা পরিচয় দেওয়ায় চরম লাঞ্ছিত হয়েছেন সোনারগাঁ উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন। তাকে বেধড়ক পিটিয়ে লাঞ্ছিত ও রক্তাক্ত যখম করার অভিযোগ করেছেন তিনি।

রবিবার ১১ফেব্রুয়ারি রাত আনুমানিক ৯ টার সময় লোক ও কারুশিল্প ফাউন্ডেশন মাসব্যাপী লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসবের নাট্যমঞ্চের প্রবেশের পথে আনসার ও জেলা পুলিশ সদস্যদের সাথে বাক-বিতণ্ডার এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লোক ও কারুশিল্প মেলার নাট্য মঞ্চে নেতাগিরি দেখিয়ে নিয়ম বহির্ভূতভাবে ভিতরে প্রবেশ করতে চাইলে তাকে বাধা দেওয়া হয়। এ সময় সোনারগাঁ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন নিজের পরিচয় দেওয়ার পরেও তাকে ঢুকতে না দিলে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে ও একপর্যায় উভয় পক্ষই হাতাহাতিতে লিপ্ত হয়। পরে আনসার সদস্য ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের সঞ্জয় এর নেতৃত্বে তিন পুলিশ সদস্য মিলে বেধুম পিটিয়ে মাটিতে ফেলে চরম লাঞ্ছিত করে।

এ সময় লাঞ্ছিত যুবলীগ নেতার স্বজনদের ও উত্তেজিত জনতার ধাওয়া খেয়ে পুলিশের ৩ সদস্য পালাতে চেষ্টা করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গঠনস্থলে উপস্থিত হন সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এসআই পঙ্কজ সরকার। তিনি উত্তেজিত জনতাকে বিচারের আশ্বাস দেন এবং আনসার ও পুলিশ সদস্যদের মধ্যে কারা ঘটনার সাথে জড়িত ছিল তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশ্বাস দেন।

এদিকে পুলিশ কর্ততৃক লাঞ্ছিত যুবলীগ নেতা নাসির উদ্দিনকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়, পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তবে এ বিষয়ে সোনারগাঁ থানার এসআই পঙ্কজের কাছে মুঠো ফোনে কথা হলে তিনি নাসির উদ্দিনের চিকিৎসার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করছেন বলে জানায়।

Related Articles

Back to top button