সোনারগাঁয়ের খবর

ন্যায় বিচারক খ্যাত ও পুরস্কার প্রাপ্ত চেয়ারম্যান মাহবুব সরকার আর নেই

নিজস্ব সংবাদদাতা :


সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার (৬৫)। সোমবার সকালে তিনি নিউমোনিয়ায় আক্তান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার ঢাকার বিবির বাগিচা মসজিদে আদ আছর প্রথম জানাযা ও আগামীকাল মঙ্গলবার সকাল ৯ টায় উলুকান্দি মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা শেষে পঞ্চবটি কবরস্থানে তাকে দাফন করা হবে।

মাহবুব হোসেন সরকারের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার, সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান,শিক্ষাবিদ ও লেখক গবেষক ড. প্রিন্সিপাল ইকবাল হোসেন ভূঁইয়াসহ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক বার্তায় শোক প্রস্তাব করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

মরহুম মাহবুব সরকার সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের দুইবারের সফল পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি এলাকার ন্যায় বিচারক ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button