সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে সফলভাবে প্রদর্শিত হলো শেখ হাসিনার জীবনী নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র

নিজস্ব প্রতিবেদক :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমকালো ও উৎসব মুখর পরিবেশে প্রদর্শিত হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি জীবনের অজানা-অদেখা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটার’স টেল’।

শুক্রবার (৬ অক্টোবর) উপজেলা চত্বরের জেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত প্রদর্শনীতে অংশগ্রহণ করেন স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ। আগামীকাল শনিবারও সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকেল পর্যন্ত চলবে এই প্রদর্শনী। দেখতে আসা দর্শনার্থীদের বিনামূল্যে টিকিট প্রদান করা হবে।
এর আয়োজক, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার ছেলে, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য, নারায়ণগঞ্জ-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ডায়নামিক লিডার তরুণ্যের আইকন ও নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, আমার এই আয়োজন আজ সফল হয়েছে। তাই আমার সহযোগী সবার কাছে আমি কৃতজ্ঞ। এবাং আমার আহবান আগামীকালের প্রদর্শনীকে সফল করতে এগিয়ে আসুন। জাতীর পিতা বঙ্গবন্ধুর জীবনী ও তার অসীম সাহসী কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে জানুন এবং দেশের উন্নয়নে গর্ভিত হোন।

তিনি আরো বলেন, এই প্রদর্শনীতে শেখ হাসিনার প্রধানমন্ত্রিত্ব সহ সব বিষয়ই তুলে এনেছেন নির্মাতা। শেখ হাসিনাকে নিয়ে নির্মিত এই প্রামাণ্যচিত্রে খুব স্বাভাবিকভাবেই উঠে এসেছে বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে তার সম্পর্ক, তার সংস্পর্শে বেড়ে ওঠা, বাবার রাজনৈতিক আদর্শের প্রতি তার অবিচল আস্থা ও বিশ্বাসের বিষয়টি। পিপলু খান নির্মিত প্রামাণ্যচিত্রটি এরই মধ্যে দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় প্রদর্শিত হয়ে প্রশংসা কুড়িয়েছে।

সিআরআইর ব্যানারে নির্মিত প্রামাণ্যচিত্রটির প্রযোজক হিসেবে রয়েছেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও সিআরআইর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও সিআরআইর ট্রাস্টি নসরুল হামিদ।

প্রামাণ্যচিত্রটির সঙ্গীতায়োজন করেছেন দেবজ্যোতি মিশ্র, সিনেমাটোগ্রাফিতে সাদিক আহমেদ, সম্পাদনা করেছেন নবনীতা সেন।

Related Articles

Back to top button