সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে খালেদা জিয়ার জন্য দোয়া ও ইফতার মাহফিল

হাসনাত হোসাইন শাওন (ইউনিয়ন প্রতিনিধি) সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া মুনাজাত ও ইফতার মাহফিল করেছে সোনারগাঁ উপজেলা ছাত্রদলের উদ্যোগে ও বারদী ইউনিয়ন ছাত্রদলের আয়োজনে।

রবিবার সন্ধ্যায় বারদী ইউনিয়নে ছাত্রদলের আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় করে মুনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানা ছাত্রদলের সংগ্রামী আহ্বায়ক মোঃ জাকারিয়া ভূইয়া, সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ মিজান, যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ শাহ্ জালাল, যুগ্ম আহ্বায়ক মোঃ বাইজিদ ভূইয়া, যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বাবু, যুগ্ম আহ্বায়ক সিফাত আদনান যুগ্ম আহ্বায়ক শফিক, তাইজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আরিফুল, জুয়েল।

সোনারগাঁ পৌরসভা ছাত্রদলের সংগ্রামী আহ্বায়ক ফরহাদ শিকদার, সিঃ যুগ্ম আহ্বায়ক কাজী নাদিম, সাব্বির,
তুলারাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আতাই রাব্বি চৌধুরী, সদস্য ইমন,পলাশ সিকদার সোনারগাঁ ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মামুন,রাহাত হোসেন শুভ,রবিন।

হোমিওপ্যাথি কলেজ ছাত্রদলের বিপ্লবী যুগ্ম সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ মোঃ রমজান ভূইয়া,বন্দর থানা ছাত্রদলের বিপ্লবী সদস্য সচিব সাকিব মোহাম্মদ রাইয়্যানআড়াইহাজার থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান শান্ত, সফর আলী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ওয়াজেদ।

বারদী ইউনিয়ন ছাত্রদল নেতা আরিফুল ইসলাম, সোহেল, রাসেল, সানাউল্লাহ, তারেক, বিভিন্ন ওয়ার্ড ছাত্রদল নেতাকর্মী
সম্ভপুরা ইউনিয়ন ছাত্রদল নেতা সাইদুল ইসলাম,ওমর ফারুক,আশরাফুল, সজিব হোসেন।

জামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা ফজলে রিমন,সজিব মিয়া,সাহেদ আহাম্মেদ।
সাদিপুর ইউনিয়ন ছাত্রদল নেতা এ আর আসাদ,ইয়াসিন খান।
নয়াগাওঁ ইউনিয়ন ছাত্রদল নেতা আকাশ, হাসিব, শান্ত, মেহেদী হাসান,
কাচপুর ইউনিয়ন ছাত্রদল নেতা মোহাম্মদ ইয়াসিন, মুন্না, আবু রায়হান
পিরোজপুর ইউনিয়ন ছাত্রদল নেতা বিল্লাল হোসেন, হাবিব, সুমন সহ শতাধিক ছাত্রদলের নেতাকর্মী।

Related Articles

Back to top button