সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে চেয়ারম্যান বাবুলের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চরাঞ্চল নুনেরটেক এলাকায় নির্বাচন পরবর্তী সহিংসতা রোধ করার জন্য নুনেরটেক এলাকায় পরিদর্শণ ও মতবিনিময় করেন বারদী ইউনিয়ন থেকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত নৌকার চেয়ারম্যান লায়ন মো: মাহবুবুর রহমান বাবুল। তিনি নুনেরটেক এলাকায় সাধারণ সদস্য পদে তিন জন প্রার্থীকে মিলিয়ে এক সাথে করে দলের জন্য এবং এলাকার উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান। সদস্য পদে নির্বাচন করেন মো: ওসমান গনি, (মোড়গ প্রতিকে) শুক্কুর আলী (ফুটবল প্রতিকে) এবং সামসুদ্দিন (তালা প্রতিকে) নির্বাচিত হন মোড়গ প্রতিকে ওসমান গনি।
নুনেরটেক লালপুরী দরবার মাঠে এলাকাবাসীর উদ্দেশ্যে লায়ন বাবুল বলেন, আমি আপনাদের দোয়ায় আর জাতির জনকের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বেগবান করতে আপনাদের সেবা করার জন্য আল্লাহ তায়ালা আমাকে আপনাদের সেবক হিসেবে চেয়ারম্যান বানিয়েছেন। আমি আপনাদের সুখে দুখে পাশে থেকে আপনাদের খেদমত করতে চাই। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা চাই। আপনারা সামান্য কিছু নিয়ে এলাকায় দলাদলি ও মারামারি করে এলাকায় অশান্তি সৃষ্টি করবেন না। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। দেশের উন্নয়নে সহযোগিতা করুন। আমি আপনাদের প্রয়োজনীয় উন্নয়ন গুলো করতে চেষ্টা করব।
এসময় উপস্থিত ছিলেন, আবুল হাসেম, জাকারিয়া, আব্দুল লতিফ, ওসমান গনি মেম্বর, শুক্কুর আলী, সামসুদ্দিন, গোলাম মোস্তফাসহ এলাকার শত শত জনগন।

Related Articles

Back to top button