সোনারগাঁয়ের খবর

বিয়ে বাড়িতে বাকবিতন্ডায় যুবকের পায়ে গুলি

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ের বিয়েবাড়িতে দাওয়াত খেতে এসে এক যুবক গুলি করা হয়েছেন। এ সময় গুলিটি যুবকের পায়ে পাশকেটে চলে যায়। এতে কিছুটা পায়ে ক্ষত হয়েছে ওই যুবকের। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর সন্ত্রাসীদের ফেলে যাওয়া অস্ত্র ও চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

যুবকের নাম তানসেন (২২)। তিনি রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানিয়েছে, ওই যুবক এখন সুস্থ আছেন। তার হাঁটুর নিচে একটু ক্ষত হয়েছে। তবে কী নিয়ে তাদের মধ্যে গুলির ঘটনা ঘটেছে তা এখনও বিস্তারিত জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া দাওয়া শেষে তানসেনের সঙ্গে অজ্ঞাত হামলাকারীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করে তারা।

এদিকে, গুলিটি যুবকের পায়ে পাশকেটে চলে গেলে স্থানীয় লোকজন ডাকাত বলে চিৎকার দিলে সন্ত্রাসীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে জানান, খবর পেয়ে আমরা বিয়ে বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি এক যুবককে লক্ষ্য করে গুলি করা হয়েছে। কিন্তু গুলিটি যুবকের পায়ে পাশকেটে চলে যায়। এতে কিছুটা পায়ে ক্ষত হয়েছে যুবকের। আমাদের পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button