সোনারগাঁয়ের খবর

কালামের মায়ের মৃত্যুতে আ’লীগের আহবায়ক কমিটির পক্ষে ইঞ্জিনিয়ার মাসুমের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

এক প্রেস বিজ্ঞপ্তিতে পিরোজপুর ইউপি চেয়ারম্যান, জেলা আ’লীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের স্বাক্ষরিত দলীয় প্যাডে এই শোক বার্তা জানানো হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম এর মা মেহের আফসানা (৯০) মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে।

শুক্রবার বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার ও যুগ্ম আহবায়ক পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম যৌথ বিবৃতিতে গভীর শোক, দুঃখ ও শোক সমপ্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে বলা হয়, মরহুমার মৃত্যুতে আমরা একজন রত্নাগর্ভা মাকে হারিয়েছি। যে শূন্যতা পূরণ হওয়ার নয়। আমরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করছি মরহুমার সকল গুনা খাতা মাফ করে যেন বেহেস্তের সব্বোর্চ মাকাম দান করেন। আমরা দোয়া করি মরহুমার পরিবার পরিজন ও আত্মীয় স্বজন সকলকেই যেন আল্লাহ পাক এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নিজ বাড়ী সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৫ মেয়ে, নাতী নাতনী, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার মোগরাপাড়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে মোগরাপাড়া সাহেব বাড়ী কবরস্থানে দাফন করা হয়।

Related Articles

Back to top button